• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মোংলায় কঠোর বিধি নিষেধ মানছে না হ্মুদ্র ব্যবসায়ীরা ও জনসাধারন

news / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ উদ্ধেগজনক হারে বাগেরহাটের মোংলা উপজেলায় করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় কঠোর বিধি নিষেধ আরপ করেছে মোংলা উপজেলা প্রসাশন, এই বিধি নিষেধ গত (৩০ মে) রবিবার হতে পরবর্তী (৩০শে জুন) পর্যন্ত বলবৎ থাকবে। সংশ্লিষ্ট কমিটি কর্তৃক গৃহীত নির্দেশনা সমূহ বাস্তবায়নে সকলকে অনুরোধ করেন মোংলা উপজেলা নির্বাহী অফিসার জনাব, কমলেশ মজুমদার।

বাগেরহাটের মোংলায় বেড়ে যায় করোনা সংকমনের হার ও আরপ করা হয় কঠোর বিধি নিষেধ। এবং হ্মুদ্র ব্যবসায়ীরা ও জনসাধারন প্রসাশনের চোখ ফাঁকি দিয়ে দোকান পাট খুলছে এবং জনসাধরনের সমাগম ঘটছে। প্রসাশনের পহ্মথেকে বার – বার স্বাস্থ্য সচেতনতার কথা বলা হলেও সাধারণ মানুষের মাঝে রয়েছে সচেতনতার অভাব।

বাগেরহাটের মোংলা উপজেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জনাব, কমলেশ মজুমদার বলেন, মোংলায় মাস্ক পরা ব্যাতীত কাউকে পাওয়া গেলে তাকে আইনাগুন শাস্তির আওয়াতে আনা হবে। এবং মোংলা পৌর শহরে প্রবেশ সংকুচিত ও সীমিত থাকবে। জরুরি পরিবহন ব্যতীত কোন যানবাহন ঢুকবে না। ঔষুধ, জরুরি কৃষিপণ্য ব্যতীত সকল দোকানপাট বন্ধ থাকবে।।


এই বিভাগের আরো সংবাদ