শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মোবাইলে ইন্টারনেট ব্যবহার করায় ছোট ভাইকে কুপিয়ে খুন!

Muktir Lorai / ৯৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্কঃ
দিন দিন যেন মানুষের মানবিকতা বোধ সব লোপ পেয়ে যাচ্ছে। তা না হলে এমন কাণ্ড কেউ ঘটাতে পারে। সামান্য মোবাইল ইন্টারনেট ব্যবহার করার জন্য কেউ কারও নিজের ভাইকে মেরে ফেলতে পারে ! অবাক হলেও এমন ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

রাজস্থানের যোধপুরের এক ২৩ বছরের যুবক এই কাণ্ড ঘটিয়েছে। বড় ভাইয়ের মোবাইল ইন্টারনেট ডাটা দিয়ে গেম খেলছিল ছোট ভাই। গেম খেলতে গিয়ে শেষ হয়ে যায় ডাটা। এর পর নিজের মোবাইল ব্যবহার করতে এসে ২৩ বছরের যুবক দেখে ইন্টারনেট ডাটা শেষ। তখন ভাইকে সে জানতে চায়, সে ব্যবহার করেছে কিনা! প্রথমটায় অস্বীকার করলেও ভাই মেনে নেয় সে গেম খেলছিল। এই কথা শুনেই মাথা গরম হয়ে যায় যুবকের। ভাইকে সে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ভাইয়ের।
পরে বাড়িতে এসে পরিবারের বাকি সদস্যরা মৃত পায় এক ছেলেকে। তখন তারা জানতে চায় কি হয়েছে? সে সময় ওই যুবক স্বীকার করে নেয়, রাগের মাথায় সে নিজের ভাইকে খুন করেছে। এর পরই পুলিশে দেওয়া হয় ওই যুবককে। যোধপুরের পুলিশ গণমাধ্যমকে জানায়, ওই যুবক তাদের হেফাজতেই আছে। প্রাথমিক ভাবে খুনের কথা স্বীকার করলেও যুবককে পুলিশি হেফাজতে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে তারা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »