• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

যমুনা ব্যাংকের আস্থা ও বিশ্বাসের একুশ বছরে বরুড়ার আয়োজন

news / ১৫২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ হাজার হাজার শুভানুধ্যায়ী, গ্রাহকদের সেবা নিশ্চিত করে যমুনা ব্যাংক পার করেছে ২০ টি বছর।
৩ জুন ২০০০ সাল থেকে যাত্রা শুরু করে সুনামের সাথে পাড়ি দিয়েছে এতটা পথ। সারা দেশে ব্যাংকের রয়েছে ১৫০টি শাখা এবং ৩০ টি উপশাখা। সম্প্রতি যমুনা ব্যাংক বরুড়া শাখা সীমিত পরিসরে দিনটি উদযাপন করে।
বরুড়া উপজেলার যমুনা ব্যাংক এর কার্যক্রম চলার পাশাপাশি আড্ডা ইউনিয়নের ছোট তুলাগাঁও এ চালু করেছে আরেকটি উপশাখা। উভয় শাখায় রয়েছে অনলাইন কার্যক্রম এর সকল সুবিধা সহ এটিএম বুথ। বুথ থেকে গ্রাহকরা ২৪ ঘন্টা সেবা পাচ্ছেন। আনন্দ সংবাদ হলো বরুড়ার এই যমুনা ব্যাংক এ বছর সহ মোট ৫ বার বিভাগীয় পর্যায়ের চেয়ারম্যান এওয়ার্ড প্রাপ্ত হওয়ার গৌরব অর্জন করেছে।
একঝাঁক উদ্যোমী, পরিশ্রমী, সদালাপী ও বন্ধুবৎসল কর্মীদের আন্তরিক প্রচেষ্টা ও সেবায় এই প্রতিষ্ঠান এগিয়ে চলেছে দূরন্ত গতিতে। দীর্ঘযাত্রা পথ পরিক্রমা প্রসংগে যমুনা ব্যাংক এর বরুড়া শাখার ব্যাবস্থাপক শামসুল আলম ভূঁইয়া বলেন, এ অর্জন আমাদের ব্যংকের সকল সহকর্মীদের আন্তরিক প্রচেষ্টার ফসল। তিনি সকল অতিথি, গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানান। তিঁনি আশাবাদ ব্যক্ত করে বলেন জনগনের সেবায় আমরা বদ্ধপরিকর। এ প্রসংগে তিনি আরো বলেন, প্রতিটি সম্পর্ক ই আমাদের নতুন করে প্রেরণা দেয় আরো সমৃদ্ধ ভবিষ্যতের।
এই ক্ষুদ্র আয়োজনে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ বকতিয়ার হোসেন বকতার, কুমিল্লা প বি সি -১ বরুড়া জোনাল অফিস এর ডিজিএম মোঃ জালাল উদ্দীন। বক্তারা বলেন, বরুড়ার ব্যাংকিং খাতে যমুনা ব্যাংক অসামান্য সাফলতা অর্জন করেছে তাদের সেবার মান দিয়ে। বক্তারা ব্যাংক এর সকল কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ী দের কে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন এবং ব্যাংকের উজ্জ্বল সফলতা কামনা করেন। এর পর সমবেত ভাবে কেক কাটার মধ্য দিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখা হয়।
করোনা কালে সীমিত আকারের এই আয়োজন উপস্থিত সকলের মধ্যে আনন্দ ও উদ্দীপনার সৃষ্টি করে।


এই বিভাগের আরো সংবাদ