বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

যেভাবে দেখবেন সরকারি স্কুলে ভর্তির লটারি

Muktir Lorai / ৪৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

দেশের সব সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ২০২১ শিক্ষাবর্ষে ভর্তিতে ডিজিটাল লটারি আজ সোমবার অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয়ভাবে রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বেলা সাড়ে তিনটায় এ লটারি কার্যক্রম অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। অনলাইনে টেলিটকের বিশেষ সফটওয়্যারে এ লটারি প্রক্রিয়া সম্পন্ন হবে। শিক্ষামন্ত্রী দীপু মনি এ লটারি কার্যক্রম উদ্বোধন করবেন। সারা দেশে ৮০ হাজার আসনের বিপরীতে এবার ৫ লাখ ৭৩ হাজার ৩১১টি আবেদন পড়েছে বলে জানা গেছে।

আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউশনে লটারি কার্যক্রম উদ্বোধনের পর বিকেল ৫টা থেকে নির্ধারিত লিংকে (http://gsa.teletalk.com.bd) ফলাফল প্রচার শুরু করা হবে। লটারি কার্যক্রম মাউশির ফেসবুক পেজ http://www.facebook.com/dshe.moebd, ইউটিউব চ্যানেল এবং টেলিভিশন চ্যালেনে সরাসরি সম্প্রচার করা হবে। লটারির ফল আজই সংশ্লিষ্ট শিক্ষার্থীদের মুঠোফোনে টেলিটকের এসএসএমের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এ ছাড়া লটারিতে বিজয়ীদের তালিকা সংশ্লিষ্ট স্কুলগুলোয় পাঠিয়ে দেওয়া হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »