বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রওশন-বিদিশাকে নিয়ে জাপার নতুন কমিটি ঘোষণা!

Muktir Lorai / ১০১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

ডেস্ক রিপোর্ট: রওশন-বিদিশাকে নিয়ে জাতীয় পার্টির (জাপার) নতুন কমিটি ঘোষণা করেছেন এরশাদ পুত্র এরিক।

রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান, মা বিদিশা ও ভাই রাহগির আল মাহি সাদকে কো-চেয়ারম্যান এবং কাজী মামুনুর রশীদকে ভারপ্রাপ্ত মহাসচিব করে এই কমিটি ঘোষণা দিয়েছেন এরিক এরশাদ।

বুধবার (১৪ জুলাই) সকালে রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।
এ সময় এরিক এরশাদ বলেন, তার বাবা অসুস্থ থাকা অবস্থায় চাচা জি এম কাদের তার বাবাকে জিম্মি করে দলের চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জিএম কাদের অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছেন বলেও অভিযোগ করেন এরিক এরশাদ।
বিদিশা বলেন, আমরা এরিক এরশাদের ঘোষণা মেনে চলবো। এরশাদ সাহেবের স্বপ্ন আমরা বাস্তবায়ন করবো। আমাদের কেউ থামাতে পারবে না। দুই সন্তানকে পাশে নিয়ে নতুন প্রজন্মের কাছে বার্তা দেব, এরশাদ সাহেব কী করেছেন। সবাইকে সেটা মনে বুুঝিয়ে দেব।
ভারপ্রাপ্ত মহাসচিবের দায়িত্ব পাওয়া এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ তার বক্তব্যে এরশাদকে স্মরণ করেন। সেই সঙ্গে জাতির পিতা ও তার পরিবারকে স্মরণ করে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

স্মরণসভায় কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদিশা সিদ্দিক, মাহগির আল মাহি সাদ এরশাদ, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ। সভা শেষে এরিক ঘোষিত নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »