• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

news / ৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১

রাজশাহী প্রতিনিধিঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৯ জুন)বিকেলে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ক্রিকেটের পাশাপাশি ফুটবলের উন্নয়নে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন, প্রশিক্ষণের ব্যবস্থা সহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড় সহ সংশ্লিষ্টরা একদিকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে জানতে পারছেন, অন্যদিকে আমরা নতুন ভালো খেলোয়াড় পাচ্ছি। আমরা চাই আজকের এই মাঠে আমাদের যে সন্তানেরা খেলেছে, তাদের মধ্যে থেকেই যেন জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হয়। রাজশাহীর ক্রীড়াঙ্গনের উন্নয়নে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু। অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু সহ ৮টি দলের কোচ, ম্যানেজার, খেলোয়াড়বৃন্দ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) জেলায় চ্যাম্পিয়ন হয়েছে দুর্গাপুর উপজেলা (০৪ গোল)। রানার আপ হয়েছে তানোর উপজেলা (০১ গোল)। বালকে সিটি কর্পোরেশন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বোয়ালিয়া থানা (০৪)। রানার আপ হয়েছে মতিহার (০১) থানা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) জেলায় চারঘাট উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে (০১)। রানার আপ হয়েছে গোদাগাড়ী (০ গোল)। বালিকায় সিটি কর্পোরেশন পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে শাহমখদুম থানা (০২)। রানার আপ হয়েছে রাজপাড়া থানা (০০ গোল)।


এই বিভাগের আরো সংবাদ