• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:২৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রাজশাহীর আড়ানী পৌর মেয়রের বাড়িতে থেকে অস্ত্র, মাদক, নগদ টাকা সহ স্ত্রী ও ২ ভাতিজা আটক

news / ৬৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৭ জুলাই, ২০২১

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়ি থেকে মাদক, অস্ত্রসহ নগদ ৯৫ লক্ষ নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এসময় মেয়রের স্ত্রী জেসমিন বেগমসহ তার দুই ভাতিজাকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার গভীর রাতে পুলিশ অভিযান চালায় বলে জানা গেছে।

এসময় মেয়রের বাড়ী হতে নগদ ৯৫ লক্ষ টাকা, ৪টি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানেসময় আড়ানী পৌর মেয়র মুক্তার আলীকে বাড়ীতে পাওয়া যায়নি। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

উল্লেখ্য, মঙ্গলবার রাত নয়টার দিকে মেয়র মুক্তার আলী আড়ানী বাজারের পল্লী চিকিৎসক জানারুল ইসলামের দোকানে গিয়ে তাকে প্রথমে মারপিট করেন। পরে মেয়রের সাথে থাকা লোকজন বাজারের পল্লী চিকিৎসক মনোয়ারুল ইসলাম, তার স্ত্রী ও ৭ বছরের শিশু সন্তান কে মারপিট করে। এ ঘটনায় আহত মনোয়ারুল ইসলামকে রাতেই বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ঘটনার রাতেই পুলিশকে অভিযোগ করা হলে এসপি মাসুদ হোসেনের নেতৃত্বে পুলিশ মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালায়। এ সময় নগদ ৯৫ লক্ষ টাকা, মাদকএবং চারটি অস্ত্রসহ মেয়রের স্ত্রী এবং ২ ভাতিজাকে আটক করে পুলিশ।

এবিষয়ে বাঘা থানা তদন্ত (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, ১টি পিস্তল ও ৩টি পাইবগানসহ নগদ ৯৪লক্ষ ৯৮ হাজার টাকা, ইয়াবা ও মদ উদ্ধার করা হয়। বুধবার দুপুরে অস্ত্র ও মাকদ মামলা দিয়ে তাদের কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ