• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:০২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রাজশাহী সাংবাদকি ঐক্য পরষিদরে সাথে জলো প্রশাসকরে মতবনিমিয়

news / ৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

ইউসুফ আলী চৌধুরী, রাজশাহী প্রতনিধিঃ রাজশাহীর জলো প্রশাসক আব্দুল জললি’র সাথে নবগঠতি রাজশাহী সাংবাদকি ঐক্য পরষিদ নতেৃবৃন্দরে সৌজন্য সাক্ষাৎ ও মতবনিমিয় সভা অনুষ্ঠতি হয়ছেে। সোমবার (১৪ জুন) দুপুরে জলো প্রশাসকরে সম্মলেন কক্ষে রাজশাহী সাংবাদকি ঐক্য পরষিদরে আহ্ববায়ক অধ্যাপক ড. আবু ইউসুফ সলেমিরে নতেৃত্বে একটি প্রতনিধিি দল শুরুতইে জলো প্রশাসককে ফুললে শুভচ্ছো জানয়িে এ সৌজন্য সাক্ষাত ও মতবনিমিয় সভায় মলিতি হন। এসময় নবগঠতি রাজশাহী সাংবাদকি ঐক্য পরষিদকে জলো প্রশাসক অভনিন্দন জানান। করোনা পরস্থিতিি সহ সমসাময়কি বষিয় নয়িে আলোচনা করা হয়। জলো প্রশাসক আব্দুল জললি, অতরিক্তি জলো ম্যাজস্ট্রিটে আবু আসলাম, জলো ত্রাণ র্কমর্কতা আমনিুল হক সহ অন্যান্য র্কমর্কতারা সভায় উপস্থতি ছলিনে। বঠৈকে সাংবাদকি নতোরা সরকাররে নানান ইতবিাচক ও উন্নয়নমূলক দকি নয়িে তাদরে র্কমকান্ড তুলে ধরনে, তাদরে সামাজকি নরিাপত্তা ও সরকাররে সাথে সংহতমিূলক র্কমকান্ডরেও ববিরণ তুলে ধরনে। এদকিে জলো প্রশাসনরে পক্ষ থকেে তাদরে সকল উন্নয়ন র্কমকান্ডরে অংশীদার হসিবেে সরকাররে পাশে থাকায় সাংবাদকিদরে ধন্যবাদ জ্ঞাপন করনে, সামাজকি নানা বষিয়ে র্দূনীতরি চত্রি ও সঠকিভাবে তুলে ধরার জন্য সাংবাদকিদরে আহ্বান জানান। সইে সাথে তনিি বস্তুনষ্ঠি ও সাহসি সাংবাদকিতার পাশে থাকার আশ্বাসও ব্যক্ত করনে। মতবনিমিয় সভায় সাংবাদকি নতেৃবৃন্দরে মধ্যে উপস্থতি ছলিনে রাজশাহী সাংবাদকি ঐক্য পরষিদরে সদস্য সচবি ও দনৈকি গণধ্বনি সম্পাদক ইয়াকুব শকিদার, যুগ্ম আহবায়ক ও দনৈকি রাজশাহীর আলো সম্পাদক আজবির রহমান, যুগ্ম আহবায়ক এ এম আব্দুল মুগনি নরিো, সদস্য আবু কাওসার মাখন, শামসুল ইসলাম, নূরে ইসলাম মলিন, শাহনিুর রহমান সোনা, রজোউল করমি, আল আমনি হোসনে, মাযহারুল ইসলাম চপল, ইসমাইল হোসনে হুমায়ুন প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ