শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রাত পোহালেই ভোট : কে হবে নবীগঞ্জের পৌরবাসীর আগামীর কান্ডারী

Muktir Lorai / ১২২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

মাসুদ আহমদ শিকদার : আগামী কাল অনুষ্ঠিত হতে যাচ্ছে হবিগঞ্জ জেলার অন্তর্ভুক্ত নবীগঞ্জের পৌরসভার নির্বাচন। যতই সময় বাড়ছে নির্বাচনী আমেজ বাড়ছে সাধারন মানুষের মাজে। ভোটারা অপেক্ষায় ১৬ তারিখের সকালের যাতে তারা তাদের পচন্দ মতো প্রার্থীদের ভোট দিতে পারেন। নির্বাচনী পোস্টার ও ব্যানারে ছুয়ে গেছে নবীগঞ্জ শহরের প্রতিটা অলি-গলী।আগামীকাল ১৬ই জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রার্থরা কোনো কমতি রাখেননি তাদের প্রাচরনায় । ভোটারদের দোয়ারে দোয়ারে গিয়ে দিয়েছেন বিভিন্ন উন্নয়নের বার্তা। বাংলাদেশ আওয়ামীলিগের সমর্থিত প্রার্থী সরকারের বন ও পরিবেশ মন্ত্রী এর জামাতা গোলাম রসুল চৌ: রাহেল এর পক্ষে প্রাচরনায় ছিলেন জেলা, উপজেলা ও পৌর আ’লীগ সহ অংগ সংগঠনেরর নেতা কর্মীরা। এবং নির্বচনী প্রাচরনাকে বাড়তি আমেজ দিতে ও নৌকার পক্ষে ভোট চাইতে নবীগঞ্জে এসেছেন বর্তমানের আলোচিত ও সমালোচিত ব্যাক্তি বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সাহেদুল হক চৌ: (সুমন)। প্রাচরনায় পিছিয়ে নেই বি,এন,পির সমর্থিত প্রার্থী ও বর্তমান মেয়র ছবির আহমদ চৌধুরী। তিনিও ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দিয়েছেন বিভিন্ন উন্নয়নের বার্তা। উন্নত ও অাধুনিক পৌরসভা গড়ার জন্য দিচ্ছেন প্রতিস্রতি। ছবির আহমদ চৌধুরী এর নির্বচনী প্রাচরনায় অংশনেন দয়ীয় নেতা কর্মী। নির্বচনী প্রাচরনায় অংশ নিয়েছিলেন বি,এন,পি এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও নবীগঞ্জ-বাহুবল আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া, এম,পি সহ আর অনেক উপজেলা জেলা পর্যায়ের দলীয় নের্তীবৃন্দ।
রাজৈনতিক দলের প্রার্থীদের সাথে সমান তালে প্রাচরনা ব্যাস্ত ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মাহবুবুল আলম সুমন। তিনি নবীগঞ্জ মিনিবাস সমিতির সাধারন সম্পাদক। তাই অনেকের দাবি শ্রমিকদের ভোটকে কাজে লাগিয়ে মেয়র হতে পারেন সুমন। পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের সাধারন ভোটারদের মধ্যে ও রয়েছে নানা মতামত। শুভ চৌধুরী নামে এক ভোটার জানান – আধুনিক পৌরসভা গঠন সুন্দর ও যানযট মুক্ত একটি নবীগঞ্জ শহর উপহার দেবে এমন ব্যাক্তিকেই ভোট দেব। আমজাদ খাঁন জানান : আমি এবার নতুন ভোটার আমি প্রথম বারের মতো ভোটা অধিকার প্রয়োগ করার অপেক্ষায় আছি। নিশ্চওই যোগ্য ব্যাক্তিকেই ভোট দিব।

অবশেষে অপেক্ষায় দেশে ও বিদেশে অবস্থানরত নবীগঞ্জের মানুষ এখন অপেক্ষা শুধু সময়ের কে নির্বাচীত হন আগামী পৌরসভার পৌর পিতা আর কেই বা ধরবেন নবীগঞ্জ পৌরসভার হাল। সাধারন মানুষদের একটাই দাবি যেই নির্বাচীত হোক না কেন সবাই যেন পৌর সভার উন্নয়নে কাজ করে যান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »