• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

রায়গঞ্জে পৃথক ঘটনায় বৃদ্ধা নারীসহ ২ জনের লাশ উদ্ধার

news / ৪৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে পৃথক ঘটনায় এক বৃদ্ধা নারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৯ জুন) দুপুরের দিকে উপজেলার পাঙ্গাসি ইউনিয়নের বেঙনাই ও ধানগড়া ইউনিয়নের বেতুয়া গ্রাম তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতেরা হলো, ব্রক্ষগাছা ইউনিয়নের মৃত আমজাদ হোসেনের স্ত্রী রহিমা বেগম (৬৭) ও একই উপজেলার ধানগড়া ইউনিয়নের বেতুয়া গ্রামের মধু সেখের ছেলে সবজি বিক্রেতা জসিম উদ্দিন (৫৫)।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) ইনচার্জ শহিদুল ইসলাম জানান, অর্থনৈতিক লেনদেনকে কেন্দ্র করে সোমবার (২৮ জুন) রাতে ডেকে নিয়ে শ্যালককে জিম্মি করে জেলার রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসি ইউনিয়নের বেংনাই গ্রামের ছমির আলী। মঙ্গলবার (২৯ জুন) সকালে ছমিরের বৃদ্ধা শ্বাশুড়ি রহিমা বেগম ছেলেকে ছাড়িয়ে আনার জন্য মেয়ের বাড়িতে যান। এ সময় জামাই ছমিরের সাথে তার ঝগড়া হয়। এরই একপর্যায়ে জামাইয়ের লাঠির আঘাতে মারা যান তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।
অপরদিকে, সোমবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি জসিম উদ্দিন। মঙ্গলবার সকালে বাড়ির পাশের ঝোপ-ঝাড়ের একটি গাছে তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। দুপুরের দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো সংবাদ