• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপগঞ্জে সোলায়মান হত্যাকান্ডের অভিযোগে দুই যুবক গ্রেফতার

Muktir Lorai / ৩৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের মাহমুদাবাদ এলাকার সোলায়মান হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ১১ আগষ্ট বুধবার দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো ইনভেস্টিকেশন (পিবিআই) গোপন সংবাদের ভিত্তিতে গন্ধর্বপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে তারাবো পৌরসভার গন্ধর্বপুর গ্রামের আলমগীরের ছেলে জহিরুল হক (২৩) ও আব্দুল মালেকের ছেলে আবুল হাসেম (৩৭)। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ গত ১ জুন দিনদুপুরে গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে মাইকিং করে গণপিটুনি দিয়ে সোলায়মান নিহত হয়। গণপিটুনিতে নিহত সোলায়মানের বিরুদ্ধে ডাকাতি, সস্ত্রাসী, হত্যা ও নারী নির্যাতন সহ বহু মামলা রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ