বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপসায় আইচগাতি ইউনিয়নে ৩শ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন

Muktir Lorai / ৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ রূপসায় সালাম মূশের্দী সেবা সংঘের আয়োজনে আইচগাতি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলহাজ্ব আনিচুর রহমান মিঠুর ব্যবস্থাপনায়,আজ ১৬ এপ্রিল শুক্রবার আইচগাতি ইউনিয়নে ৩০০ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণকালে ভিডিওকনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায়
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বহির্বিশ্বে বাংলাদেশ এখন মানবিক দেশ হিসেবে স্বীকৃত। করোনাকালীন সময়ে বিশ্বের শক্তিধর দেশগুলো যখন নাস্তানুবুদ, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের জীবন ও জীবিকা সচল রয়েছে।
করোনার কবল থেকে বাঁচতে হলে আমাদের সচেতন হওয়ার বিকল্প নেই। এ জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা স্বেচ্ছা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক(ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন, আলহাজ্ব আসাদুজ্জামান, জেলা শ্রমিক লীগ নেতা তাসলিমা বেগম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজিব দাস, সালাম মূশের্দী সেবা সংঘের টিম লিডার শামছুল আলম বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা সরদার নুর ইসলাম, কৃষকলীগ নেতা রেজাউল ইসলাম রেজা, আলহাজ্ব গোলাম মোস্তফা দুলাল, মাহফুজুর রহমান শিমুল হোসেন, রিয়াজ শেখ, সাব্বির শেখ, শেখ রাসেল প্রমূখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »