• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:২১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপসায় লক ডাউনের তৃতীয় দিনেও অভিযান অব্যাহত

news / ৮০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধি: কোভিড-১৯ এর প্রকপ বেড়ে যাওয়ায় ২২ জুন থেকে ২৮ জুন পযন্ত চলছে লক ডাউন। আজ ২৪ জুন বৃহস্পতিবার লক ডাউনের তৃতীয় দিন সকাল থেকে ২ টা পযন্ত মানুষের নৃত্য প্রয়োজনীয় দ্রব মুদি দোকান ও কাঁচা তরকারির দোকান এবং ২৪ ঘন্টা ওষধের দোকান ব্যাতিত আর কোন ব্যাবস্যা প্রতিষ্ঠান যাতে খোলা না থাকে তার জন্য উপজেলা প্রশাসন এবং রূপসা থানা প্রশাসন দিন রাত নিরালশ কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রূপসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খাঁন মাসুম বিল্লাহ এর নেতৃত্ব বৃষ্টি উপেক্ষা করে জনসচেতনা বৃদ্ধির প্রত্যয়ে বিকাল ৫ টা থেকে রাত ৯ টা পযন্ত অভিযান পরিচালিত হয়। অভিযানে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারা সংক্রামক রোগ( প্র.নি.ও নি)আইন ২০১৮ এর ২৫(২) ধারা। মোট ৬ টি মামলায় ৯ জন কে ২১০০ টাকা জরিমানা করা হয়।
অভিযান পরিচালিত হয়
কাজদিয়া বাজার,নৈহাটি মোড়,রুপসা বাসস্ট্যান্ড, ইলাইপুর মোড়।
অভিযানে সহযোগীতা করেন রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেন, আনসার ও সাংবাদিকবৃন্দ।
সকালে পুলিশের এস আই শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে পুলিশের একটি দল কে কাজদিয়া বাজার এবং সামন্তসেনা বাজারে জনসচেতনায় কাজ করতে দেখা যায়।


এই বিভাগের আরো সংবাদ