বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত

Muktir Lorai / ৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ খুলনা জেলার ইট ভাটা শ্রমীক ইউনিয়নের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, সাবেক ইউপি চেয়ারম্যান, জাপা নেতা আবুল হোসেন হাওলাদার এর স্বরণে মঙ্গলবার ১৬ আগষ্ট বিকাল ৪টায় পালের বাজার শ্রমীক ইউনিয়ন কার্যালয়ে স্বরন সভা ও দোয়া মোনজাত অনুষ্টিত হয়।

খুলনা জেলা ইট ভাটা শ্রমীক ইউনিয়ন আয়োজীত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জাতীয়পার্টির কেন্দ্রীয় সদস‍্য ও উপজেলা জাতীয়পার্টির সভাপতি আ:ওয়াদুদ মোড়ল।
শ্রমীক ইউনিয়নের সভাপতি আ: জলিল মোড়লের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো:সোহরাব হোসেন এর পরিচালনায় বক্তৃতা করেন সাংগঠনিক সম্পাদক জামাল শেখ, ইউপি সদস‍্য জাহাঙ্গির আলম মোল্লা, যুবলীগ নেতা শারাফাত হোসেন উজ্জল, শ্রমীক নেতা এমামুল শেখ, ইশারুল শেখ, মাজহারুল শেখ, হারুন সরদার, জাহিদ হাওলাদার, লিটন শেখ, সগীর শেখ, আবুল হোসেন হাওলাদারের ছেলে পারভেজ হোসেন, আশরাফ আলী সরদার প্রমূখ।

এছাড়াও উপজেলা সদর জাতীয়পার্টির নিজস্ব কার্যালয়ে জাপা নেতা শহীদ আবুল হোসেন হাওলাদার এর স্বরণসভা ও দোয়া মোনাজাত বিকাল ৫টায় অনুষ্টিত হয়।

উপজেলা জাতীয়পার্টির সিনিয়র সহ-সভাপতি মো: তাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন জাতীয়পার্টির কেন্দ্রীয় সদস‍্য ও উপজেলা জাতীয়পার্টির সভাপতি আ:ওয়াদুদ মোড়ল।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক চৌধুরী মাহাতাব উদ্দিন, সহ-সভাপতি মো:নজরুল ইসলাম পাইক, আ:সালাম হাওলাদার।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক বিএম শহিদুল ইসলাম, মো:মোজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো:শফিকুল ইসলাম নিরব, আ: গফ্ফার মাষ্টার, মো:মুরাদ সরদার(মধু), বাবুল শেখ প্রমূখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »