• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপসায় স্বাস্থ্য বিধি অমান্য করায় ১২ হাজার ৮০০ টাকা জরিমানা

news / ৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ রূপসা উপজেলায় চলতি লকডাউনে আজ ১১ জুলাই ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট x সহকারী কমিশনার (ভূমি) খান মাসুম বিল্লাহ নেতৃত্বে সারা দিন ব্যাপি অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১২ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম উপজেলার আইচগাতী ও শ্রীফলতলা ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১২ টি মামলায় ১২ জনকে আসামী করে ৫হাজার ৭০০ টাকা অর্থদণ্ড এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খান মাসুম বিল্লাহ ইলাইপুর, রূপসা ঘাট, রবের মোড়, রূপসা ব্রিজ, জাবুসা মোড় ও কাজদিয়া বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে স্বাস্থ্যবিধি না মানার কারনে ২৩ জনের বিরুদ্ধে ১৬ টি মামলা দায়ের করে ৭ হাজার ১০০ টাকা জরিমান আদায় করেন।
জরিমানার পাশাপাশি একজনকে মাদকের মামলায় তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা করেন।


এই বিভাগের আরো সংবাদ