• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লকডাউনের দ্বিতীয় দিনেও কালিগঞ্জ শহর ফাঁকা

news / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কালিগঞ্জ শহরে করোনা সংক্রমণরোধে সাত দিনের লকডাউন শুরু দ্বিতীয় দিনেও ।মানুষের চলাচল বন্ধে রয়েছে শহরের বিভিন্ন সড়কে পুলিশ মোতায়েন করা হয়েছে।
কালিগঞ্জ উপজেলা প্রশাসনের নির্দেশনা পালনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।শুক্রবার সকালে শহরে গিয়ে দেখা যায় নিত্য প্রয়োজনীয় জিনিস কেনা কাটার জন্য শহরে কিছু লোক আসলো ও
বিকালে শহরের খোঁজ নিয়ে জানা যায়।দুপুরের পর থেকে সাধারণ মানুষের চলাচল একদমই চোখে পড়েনি।
সকল ব্যবসাপ্রতিষ্ঠান, হোটেল রেস্টুডেন্ট বন্ধ রয়েছে।শহরে কিছু সড়কে ইজিবাইক ও অটো রিকশা চলাচল করতে দেখা গেলেও কোন ভারী যান চলাচল করতে দেখা যায়নি ,দুপুরে শহরে সেনাবাহিনীর টহল দিতে দেখা গিয়েছে।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা জানান, বিধিনিষেধ মানাতে কালীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হচ্ছে। বিভিন্ন সময় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে। কালিগঞ্জ শহরে বিভিন্ন মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ