শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামের শীতার্তদের মাঝে কম্বল মাস্ক সাবান বিতরণ

Muktir Lorai / ১১৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাতাবাড়িয়া গ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০/২১ অর্থবছরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক চলতি শীত মৌসুমে শীতার্ত, দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে কম্বল মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা।
১২জানুয়ারী মঙ্গলবার বিকেলে বাতাবাড়িয়া গ্রামে আজগরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ মীর হোসেন, ইউপি সদস্য মোঃ মোবারক হোসেন, বেলায়েত হোসেন, মোমেনা বেগম, উপজেলা যুবলীগ সদস্য মোঃ আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য আবুল কালাম, ওয়ার্ড সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাতাবাড়িয়া গ্রাম আওয়ামীলীগ সভাপতি বাবুল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক হিরু মিয়া মিয়া প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »