• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মমতাজ উদ্দিনের দাফন সম্পন্ন

news / ৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম: লাকসাম উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, বাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি, লাকসাম ষ্টীল হাউজের সত্বাধিকারী আলহাজ্ব মমতাজ উদ্দিনের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। আজ শুক্রবার সকালে লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে নিজ গ্রাম পৌর শহরের ভোজপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।মৃত্যুকালে স্ত্রী,২মেয়ে, ১ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মমতাজ উদ্দিনের জানাযার নামাজ পূর্বে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম টেলিফোনে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এসময় মরহুম মমতাজ উদ্দিনের দীর্ঘ রাজনীতির কর্মময় জীবনের উপর আলোকপাত করেন স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।
মরহুম মমতাজ উদ্দিনের জানাযায় উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, পৌর কাউন্সিলর আবদুল আজিজ, আবু ছায়েদ বাচ্চু, মনছুর আহমেদ মুন্সি, সাবেক কাউন্সিরর আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, মোঃ ওমর ফারুক, উপজেলা যুবলীগ সদস্য মাসুদ পারভেজ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম টুটুল সহ সামাজিক রাজনৈতিক, লাকসাম বাজার ব্যবসায়ি ও সর্বস্তরের জনসাধারণ।


এই বিভাগের আরো সংবাদ