বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Muktir Lorai / ৩২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

মাসুদ পারভেজ রনি, লাকসাম : “মুজিব মানে মুক্তি, মুজিব মানে বাংলাদেশ” এই শ্লোগানে কুমিল্লার লাকসামে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৩জুন) বিকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, দলীয় অফিসে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
সংগ্রাম ও উন্নয়ন অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩ বছর প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা আওয়ামী লীগের, ভারপ্রাপ্ত সহ-সভাপতি হাজী ইছাক মিয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কয়েস, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, সদস্য ওমর ফারুক, মোশারফ হোসেন মজুমদার, উপজেলা স্বেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগ সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ অর্জনসহ সব সাফল্য এসেছে আওয়ামী লীগের নেতৃত্বে। আওয়ামী লীগ দীর্ঘ ৭৩ বছর ধরে গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় সফলতার সঙ্গে আন্দোলন করে আসছে। দেশের উন্নয়ন অগ্রগতি আজ জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত। এসব অর্জন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় রয়েছেন বলে। আওয়ামী লীগ দেশের গণমানুষের সংগঠন। এই সংগঠনে আমরা থাকাতে নিজেদের গৌরাম্বিত মনে করছি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »