শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে আজগরা স্বাস্থ্য কেন্দ্রে অত্যাধুনিক চিকিৎসা সামগ্রী প্রদান

Muktir Lorai / ১৮১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসামের আজগরা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় অত্যাধুনিক চিকিৎসা সামগ্রী দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লার স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান।
২৮ ডিসেম্বর মঙ্গলবার ইউনিয়নের সুখতলা স্বাস্থ্য কেন্দ্র প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে চিকিৎসা সামগ্রী প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম, উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) উজালা রানী চাকমা, স্থানীয় সরকারের এলজিএসপি প্রকল্প-৩ এর ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর এসএম শাহরিয়ার রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জিত সাহা, আজগরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তপন চন্দ্র সাহা।
ইউনিয়ন সচিব রফিকুল ইসলাম জানান, এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ওই স্বাস্থ্য কেন্দ্রে আল্ট্রাসনোগ্রাফি ও ইসিজি মেশিন, থার্মোমিটার, অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটার, ফগার মেশিন এবং স্বাভাবিক সন্তান প্রসবে প্রসূতি কক্ষের বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়েছে। এয়াড়াও স্থানীয় আজগরা স্কুল এন্ড কলেজে ওই প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের জন্য আসবাবপত্র দেয়া হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »