শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে পৈত্রিক ভিটে থেকে মা-ছেলেকে পিটিয়ে তাড়িয়ে দিল নিকটাত্মীয়রা

Muktir Lorai / ১৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

লাকসাম প্রতিনিধি :
লাকসামে পৈত্রিক ভিটে-বাড়ি থেকে মা-ছেলেকে পিটিয়ে তাড়িয়ে দেয়ার এক অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার শ্রীয়াং গ্রামে। এ ঘটনায় ভুক্তভোগী ছেলে টিটু ভৌমিক বাদী হয়ে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, মা প্রিয়াংকা রানী সরকারকে নিয়ে ২১ ডিসেম্বর দুপুরে টিটু ভৌমিক তার সদ্য মৃত পিতা হারাধন ভৌমিকের মালি বাড়িতে যায়। এ সময় স্থানীয় লোকজনের উপস্থিতিতে তাদের ঘরের আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্র অন্যত্র নেয়ার চেষ্টা করলে টিটুর আত্মীয়রা বাধা দেয়। পিতৃকুলের ওই আত্মীয়দের সাথে ইতিপূর্বেও জায়গা-সম্পত্তি নিয়ে তাদের বিরোধ চলছিল। এরই জের ধরে ঐদিন পৈত্রিক সম্পত্তি থেকে টিটু ও তার মাকে বঞ্চিত করার মানষে তার পিত্রকুলের নিকটাত্মীয় শুভ চন্দ্র ধর, বাণী রানী দাস, গীতা রানী দাস, শিউলি রানী দাস, রিনু রানী দাস, শান্তি রানী দাস লাঠিসোটা, দা-ছেনী, জয়েন্ট পাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে মা-ছেলেকে আহত করে। এসময় তাদের আত্মচিৎকারে একই এলাকার শফি উল্লাহ ভূঞা, সাইফুল ইসলাম, হৃদয় হোসেনসহ এলাকার লোকজন এগিয়েএসে তাদের উদ্ধার করে। পরে তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।

পরে কালিয়াপুর এলাকায় এক সংবাদ সম্মেলনে টিটু ভৌমিক আরো বলেন, আমার ২য় মা ও আমাকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করার হীন উদ্দেশ্যে আমার জেঠাতো ভাই-বোনসহ অন্যান্য আত্মীয়রা আমাদের উপর হামলা চালিয়েছে। উপরন্তু তারা আমাদের নামে মিথ্যা অভিযোগে আদালতে পাল্টা মামলা করেছে। আমরা আদালত ও প্রশাসনের নিকট এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।
বুধবার এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন জানান, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »