শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে প্রবাসীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১১৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

লাকসাম প্রতিনিধি :
মুজিব শতবর্ষ ও মহান বিজয়ের মাস উপলক্ষে কুয়েত প্রবাসী আলমগীর হোসেনের পক্ষ থেকে লাকসাম পৌরসভার ৩নং ওয়ার্ডে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) গোপালপুর মাদরাসা মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আলী আকবর, বজলুর রহমান, আবুল হাাশেম, মমতাজ উদ্দিন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম বিজয়, সাবেক সাধারণ সম্পাদক ফাহাদ বিন সালেহ, স্বেচ্ছাসেবক লীগের রিফাত নিরব, আব্দুল্লাহ আল মামুন, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন, আব্দুল আজিজ খন্দকার, মনজুর হোসেন শুভ, আফজাল হোসেন প্রমুখ। ওইদিন এলাকার ৩২০ জন অসহায় শীতার্তের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »