• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

news / ১২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ জুন, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম: কুমিল্লার লাকসামে প্রবাসী কল্যাণ ব্যাংকের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৯জুন) সকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে অনলাইনে এ শাখার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত থেকে লাকসাম শাখার শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।
এসময় স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেন, দেশ স্বাধীন করার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশের জনসংখ্যাকে জনশক্তিতে পরিনত করার যে স্বপ্ন দেখেছেন বর্তমানে তাঁরই সূযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় প্রসারী পরিকল্পনার মাধ্যমে সেই স্বপ্ন আজ বাস্তবে পরিনত হচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশের লক্ষ লক্ষ লোকজন অভিবাসী হিসেবে প্রতিবছর বিপুল পরিমানে বৈদেশিক মুদ্রা অর্জনে সহায়তা করছে। সরকারী উদ্যোগে এখন দক্ষ জনশক্তি সৃষ্টি করে অত্যন্ত কম খরচে বিদেশে প্রেরন করা হচ্ছে। প্রয়োজনীয় প্রশিক্ষণ নিয়ে এই ঋণের সদ্ব্যবহার করলে এর সুফল মিলবে এবং প্রবাসীদের কল্যাণকে প্রাধান্য দিয়ে তাদের সেবা নিশ্চিত করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমেদ এমপি। স্বাগত বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জাহিদুল হক। এছাড়াও অনলাইনে যুক্ত হয়ে উক্ত ব্যাংকের সাফল্য কামনা করেন কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল (অবঃ) আবু তাহের।
উদ্বোধনী অনুষ্ঠানে লাকসাম শাখায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য এড. আবু তাহের, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, ব্যাংকের মহা-ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান, লাকসাম শাখা ব্যবস্থাপক মোঃ হাফিজুল্লাহ প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ