বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে রাতের আঁধারে লাখ টাকার মাছ চুরির অভিযোগ

Muktir Lorai / ১০৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসামে রাতের আঁধারে প্লাবন ভূমি থেকে ৫ লাখ টাকার মাছ চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে (১৯ ডিসেম্বর) শনিবার রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ইছাপুরা প্লাবন ভূমি মৎস চাষ কমিউনিটি এন্ট্রারপ্রাইজ প্রজেক্টে। প্রজেক্টের ফিল্ড অফিসার মোঃ কাউছার বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে রবিবার লাকসাম থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ইছাপুরা গ্রামে প্লাবন ভূমি মৎস চাষ কমিউনিটি এন্ট্রারপ্রাইজ লিঃ প্রজেক্টে এক বছর ধরে ঐ এলাকায় স্থানীয়দের উদ্যেগে ভূমিতে মাছের চাষ করেন। শুরু থেকে ইছাপুরা গ্রামের মৃত আলী ওয়াবের ছেলে দুলাল হোসেন, আবু সায়েদের ছেলে মনির হোসেন, মৃত হারুনুর রশিদের ছেলে মহাশিন মিয়া, মৃত আলী ওয়াবের ছেলে নেছার আহম্মদ ঐ প্লাবন ভূমি মৎস চাষের প্রজেক্ট থেকে রাতের আঁধারে মাছ চুুুরি করে আসছিল। ইতি মধ্যে প্রায় ৫ লাখ টাকার
মাছ চুরি করে নিয়ে যায় বলে দাবী প্রজেক্ট কর্মকতাদের। এরই ধারাবাহিকতায় গত শনিবার অভিযুক্ত ব্যক্তিরা রাত ১১ টার সময় প্লাবন ভূমি থেকে মাছ চুরি করার সময় প্রজেক্ট নিরাপত্তা কর্মীরা বাধা দিলে চোরচক্র তাদের উপর হামলা চালিয়ে কর্মীদের কে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এ ঘটনায় মৎস চাষের প্রজেক্ট দায়িত্ব থাকা ব্যক্তিরা অভিযুক্তদের বিরুদ্ধে কথা বললে তাদের কে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।
প্রজেক্টের ফিল্ড অফিসার মোঃ কাউছার বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »