• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে লকডাউন এর তৃতীয় দিনে ১৩ জনকে ২৬হাজার টাকা জরিমানা

news / ৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৩ জুলাই, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধিঃঃ কুমিল্লার লাকসামে লকডাউনের তৃতীয় দিনে সরকারি বিধি-নিষেধ না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ব্যবসায়ী ও পথচারীর নিকট থেকে ২৬হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
শনিবার (৩জুলাই) দিনব্যাপী উপজেলা নির্বাহি অফিসার একেএম সাইফুল আলম এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এদিকে উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনীর কর্মকর্তারাও লকডাউন মানাতে মাঠে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।
অভিযানকালে উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম বলেন, মহামারী করোনা সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন আরোপ করছে সরকার। লকডাউন বাস্তবায়নে আমরা দৃঢ প্রতিজ্ঞ। থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করে চলেছি। অধিকাংশ ব্যবসায়ীরা এই বিধি-নিষেধ মেনে চললেও কিছু ব্যবসায়ী অমান্য করছেন। করোনা সংক্রমণ প্রতিরোধে ও লকডাউন বাস্তবায়নে এমন ব্যবসায়ী ও পথচারীকে জরিমানা করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ