শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে সবুজ বাংলা কুরিয়ার সার্ভিসের শুভ উদ্বোধন

Muktir Lorai / ২৩৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

লাকসাম প্রতিনিধিঃ কুমিল্লার লাকসামে শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে পৌরশহরের উত্তর বাজারে সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লাকসাম শাখার শুভ উদ্বোধন দোয়া,মুনাজাত ও ফিতা কাটার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লাকসাম শাখার পরিচালক আলহাজ্ব মো আবুল কালাম আজাদের সভাপতিত্বে উদ্বোধক ছিলেন দি সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লিঃ এর চেয়ারম্যান মাওলানা মোঃ হাবিবুর রহমান, প্রধান অতিথি ছিলেন দি সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাহমুদুল হাসান, জাতীয় মানবাধিকার আন্দোলনের ভাইস চেয়ারম্যান কাজী জাফর আল মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সবুজ ছাতা কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আনোয়ারুল ইসলাম মাসুুম, লাকসাম উপজেলা যুবলীগ নেতা মাসুদ পারভেজ রনিসহ সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন পেশাজিবী লোকজন।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুহাম্মদ ইব্রাহিম মাহমুদি খতিব দারুত সুন্নাত আজাদ রেলওয়ে জামে মসজিদ। মিলাদ পড়েন হাফেজ মোঃ আলমগীর হোসেন।
সবুজ বাংলা কুরিয়ার সার্ভিস লাকসাম শাখার পরিচালক আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ বলেন, লাকসামে নতুন আঙ্গিকে ও নতুন ভাবে যে কোন পার্সেল সেবা দিতে প্রতিষ্ঠানটি বদ্ধপরিকর। বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে আমি সেবা দিতে প্রস্তুত। অফিসিয়াল চিঠিপত্র, যে কোন পার্সেল যতœ সহকারে গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে প্রস্তুত আমার কর্মীরা। আপনাদের সহযোগিতা ও আন্তরিকতা আমাদের কাম্য।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »