বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে স্বাস্থ্যবিধি বিষয়ে সচেতনতা ও শিশু বিবাহ বন্ধে প্রচারণা অনুষ্ঠান

Muktir Lorai / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ মে, ২০২২

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি: লাকসাম এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য বিভাগের সহায়তায় কিশোরী স্বাস্থ্য ফোরামে মাসিকের স্বাস্থ্যবিধি বিষয়ে সচেতনতামূলক সেশন ও শিশুর নেতৃত্বে শিশু বিবাহ বন্ধে প্রচারণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ মে (বুধবার) বিকেলে কুমিল্লার লাকসাম এ, মালেক ইনস্টিটিউশনে (রেলওয়ে হাই স্কুল) ইয়ুথ ফোরামের সভাপতি জান্নাতুল ফেরদৌসের
মনমুগ্ধকর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজিয়া বিনতে আলম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ, মালেক ইনস্টিটিউশনের (রেলওয়ে হাই স্কুল) প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন মজুমদার, তাসলিমা নাসরিন, রুমা আক্তার বেগম, ইসরাত জাহান, জাহিদুল ইসলাম মোল্লা, আরিফুর রহমান, কিশোরী ক্লাবের প্রধান উপদেষ্টা নারী নেত্রী নাজমুন নাহার নুপুর।

অনুষ্ঠানে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাকসাম এপির প্রোগ্রাম অফিসার মহসীন খান, মানিক লাল সরকার, লাকি গমেজ, অশেষ রেমা, স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রোটেকশন অফিসার সুমন যোসেফ রোজারিও, স্পন্সরশীপ এন্ড সিস্টেম সাপোর্ট অফিসার লিজা হালদার।
অনুষ্ঠানে স্কুলের ছাত্রীরা শিশু বিবাহ বন্ধে এবং স্বাস্থ্য সচেতনতামূলক নাটিকা, জারিগান ও মনোমুগ্ধকর নৃত‍্য উপস্থাপন করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »