বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে স্মাইল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরন

Muktir Lorai / ১১৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার লাকসাম উপজেলায় মহান বিজয় দিবস উপলক্ষে স্মাইল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১১:০০ ঘটিকায় মুদাফরগঞ্জ আলী নওয়াব উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গনে ২০০ জন প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরন করা হয়।

দেশে ও প্রবাসে অবস্থানরত ৫০ জন তরুন সমাজসেবক নিয়ে জুন’২০২০ইং তারিখ থেকে প্রতিবন্ধীদের মাঝে হাসি ফুটানোর লক্ষ্যে কুমিল্লা জেলায় লাকসাম থানার মুদাফরগন্জে স্মাইল ফাউন্ডেশনের পথ চলা শুরু হয়।

ফাউন্ডেশনের কার্যকরী কমিটির পক্ষে অর্থ সম্পাদক লায়ন মোঃ হাফিজুর রহমান বলেন, প্রতিবন্ধীরা সমাজে অবহেলিত ও মানবিক জীবন যাপন করে এদের জীবনমান উন্নয়ন ও কারিগরি শিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে আমরা কাজ করছি। বিগত দিনে স্মাইল ফাউন্ডেশন ১০০ টি হুইল চেয়ার, ১০ টি সেলাই মেশিন, চিকিৎসার জন্য নগদ ৪লক্ষ ২৫ হাজার টাকা, আবাসন ব্যাবস্থায় নগদ ১ লক্ষ টাকা প্রদান করা হয়েছে।

স্মাইল ফাউন্ডেশনের সদস্য কতৃক মাসিক সংগ্রহে ফাউন্ডেশনের তহবিলটি পরিচালিত হচ্ছে। ফাউন্ডেশনের তহবিল হতে এই পর্যন্ত ১৫ লক্ষ টাকা প্রতিবন্ধীদের আত্ননির্ভরশীল করার লক্ষে সহযোগিতার কাজে ব্যায় করা হয়। সামনের দিনগুলোতে ও ফাউন্ডেশনের পক্ষ হতে সহযোগিতা অব্যাহত থাকবে। আমরা আশাবাদী প্রতিবন্ধী অবহেলিত মানুষগুলোকে সহযোগিতার লক্ষ্যে স্মাইল ফাউন্ডেশনকে অনুদান সহযোগিতা ও পরামর্শ প্রদানে অনেকেই এগিয়ে আসবে।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আবদুল মান্নান মজুমদার (অধ্যক্ষ, মুদাফরগঞ্জ আলী নওয়াব উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ), মোঃ খোরশেদ আলম ( বিশিষ্ট ব্যাবসায়ী), আবুল কালাম (বিশিষ্ট ব্যাবসায়ী মুদাফরগন্জ)

সভাপতিত্ব করেন, মোঃ ছফি উল্লাহ্ মৃদা (প্রতিষ্ঠাতা সদস্য), সঞ্চালনায়, লিওঃএম,এ,এস,হিরন পাটোয়ারী,এবংমোঃ আবদুল্লাহ আল মুতালিব,
ফাউন্ডের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন মোঃ হাফিজুর রহমান (অর্থ সম্পাদক), আবু জাহের তালুকদার (যুগ্ন-সাংগঠনিক সম্পাদক), মহসিন মিয়া মাসুদ(কোষাদক্ষ), জসিম উদ্দিন,ফাউন্ডার মেম্বার,মোয়াজ্জেন হোসেন ফাউন্ডার মেম্বার ,গোলাম মোহাম্মদ তারেক ফাউন্ডার মেম্বার,প্রমূখ ৷উক্ত অনুষ্ঠানে স্মাইল ফাউন্ডেশনের সকল ডেলিগেট ভাইয়েরা উপস্থিত ছিলো


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »