বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসাম পৌর নির্বাচনে দলীয় কাউন্সিলর নির্ধারনে আ’লীগের মতবিনিময়

Muktir Lorai / ১৯৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধি :
আগামী ৩০ জানুয়ারী লাকসাম পৌরসভা নির্বাচন। পৌরসভার ৯টি সাধারন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত ৩টি মহিলা কাউন্সিলর পদে দলীয় মনোনয়নের প্রদানের লক্ষ্যে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৪ডিসেম্বর) দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট ইউনুছ ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহব্বত আলী ।
মতবিনিময় সভায় ৯টি সাধারন ওয়ার্ডে ৬৩ জন এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ১১ জনসহ মোট ৭৪ জন প্রার্থী দলীয় কাউন্সিলর হিসেবে মনোনয়ন চেয়েছেন।
উল্লেখ্য যে, গত পৌর নির্বাচনেও মেয়র, ৯টি সাধারন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত ৩টি মহিলা কাউন্সিলর পদে আওয়ামীলীগ প্রার্থীরা বিজয়ী হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »