বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসাম পৌর নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

Muktir Lorai / ২৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসামে বিএনপি’র মেয়র প্রার্থী মো. বেলাল রহমান মজুমদারের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (৩ জানুয়ারি) মনোনয়নপত্র বাছাইকালে মনোনয়নপত্রে সমর্থনকারীর স্বাক্ষর সঠিক না হওয়ার অভিযোগে তা বাতিল করা হয়। নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। মেয়র পদে দুই প্রার্থীর মধ্যে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় মেয়র নির্বাচিত হতে চলেছেন।
মনোনয়ন বাছাইকালে কোন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল হয়নি। একাধিক প্রার্থী না থাকায় নির্বাচনে ১, ২, ৩, ৪, ৮ ও ৯ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ভোট ছাড়াই নির্বাচিত হতে যাচ্ছেন। পৌরসভার ৫নং ওয়ার্ডে ২ জন, ৬নং ওয়ার্ডে ৬ জন ও ৭ জন ওয়ার্ডে দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ১০ জানুয়ারি পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার, ১১ জানুয়ারি প্রতিক বরাদ্দ এবং ৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »