• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শরণখোলায় করাতকল চালুর দাবীতে মানববন্ধন

Muktir Lorai / ১৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

সাব্বির হোসেন, শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় করাতকল আইন সংশোধন, সুন্দরবন থেকে দূরত্ব ৫ মিলোমিটার নির্ধারন এবং বন্ধ থাকা করাতকল পুণরায় চালুর দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে শরণখোলা প্রেসক্লাবের সামনের সড়কে করাতকল মালিক ও শ্রমিকদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা চেয়ারম্যান জনাব রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, জেলা আওয়ামীলীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, জাতীয় পার্টির সভাপতি বদরুজ্জামান আবু গাজী, যুব লীগের সাবেক সভাপতি আবুল হোসেন নান্টু উপস্থিত থেকে তাদের সাথে একাত্বতা প্রকাশ করেন।
মনববন্ধনে করাতকল মালিক ও শ্রমিক নেতৃবৃন্দু বলেন, উপকূলীয় শরণখোলার মানুষের ঝড় ও জলোচ্ছাস সহ নানা দুর্যোগের সময় ঘর বাড়ি মেরামত করতে দেশীয় প্রজাতির কাঠ কাটতে হয়। কিন্তু বন বিভাগের পুরাতন আইন দ্বারা করাতকল বন্ধ করার কারনে এদিকে সাধারণ মানুষের যেমন দুর্ভোগ ঠিক তেমনই অপরদিকে শতশত শ্রমিক ও মিল মালিকরা দিশেহারা হয়ে পড়েছে করাতকল বন্ধ থাকার কারনে।


এই বিভাগের আরো সংবাদ