• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

শরণখোলায় করোনা রোগীদের জন্য অক্সিজেন ব্যাংক উদ্বোধন

news / ২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

সাব্বির হোসেন শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় করোনা রোগীদের সেবা দিতে সংসদ সদস্য “অ্যাডভোকেট আমিরুল আলম” অক্সিজেন ব্যাংকের যাত্রা শুরু হয়েছে।

আজ মঙ্গলবার (৬জুলাই) সন্ধ্যায় শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত।
অক্সিজেন ব্যাংকের সভাপতি ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিয়াউল হাচান তেনজিনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন, আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, প্রবীন আওয়ামী লীগ নেতা এম এ রশিদ আকন ও এম সাইফুল ইসলাম খোকন।
অন্যদের মধ্যে মধ্যে বক্তৃতা করেন প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদ মহিদুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম আকন, আওয়ামী লীগ নেতা একরামুল কবির কিচলু, ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির নেতা নাজমুল আহসান শিমুল গাজী, আজিজুল ইসলাম সবুজ, যুবলীগ নেতা ইমরান হোসেন রাজিব, শ্রমিকলীগ নেতা তাইজুল ইসলাম মিরাজ প্রমুখ।
সংগঠনের নেতারা বলেন, কোনো করোনা রোগীর অক্সিজেন প্রয়োজন হলে আমাদের সংগঠনে যোগাযোগ করলে তার বাড়িতে সিলিন্ডার পৌছে দেওয়া হবে। বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সার্বিক সহযোগিতায় তার নামেই প্রাথমিক অবস্থায় ৬টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে সংগঠনের যাত্রা শুরু হয়েছে। করোন মহামারীর এই সংকটময় মুহূর্তে সমাজের দানশীল ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান তারা।


এই বিভাগের আরো সংবাদ