• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শরণখোলায় সর্বপ্রথম নারী ইউএনও‘র যোগদান

news / ৬০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

সাব্বির হোসেন শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় সর্বপ্রথম নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোগদান করেছেন। সাবেক রাষ্টপতি হুসাইন মুহম্মদ এরশাদের শাসন আমলে ১৯৮০ সালে বাগেরহাট জেলার শরণখোলার চার ইউনিয়নের এই জনপদটি উপজেলায় রুপান্তিত হয়। তৎকালীন সময়ে প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন তরীৎকান্তী রায়। উপজেলা সৃষ্টির দীর্ঘ ৪১ বছর পর নির্বাহী কর্মকর্তা হিসেবে এই সর্বপ্রথম একজন নারী কর্মকর্তা (ইউএনও) শরণখোলায় যোগদান করেন।

নবাগত ওই নির্বাহী কর্মকর্তার নাম খাতুনে জান্নাত।

আজ ৬জুলাই (মঙ্গলবার) সকালে তিনি উপজেলার বিদায়ী ইউএনও সরদার মোস্তফা শাহিনের কাছ থেকে দ্ধায়িত্বভার গ্রহণ করেন। নবাগত ওই কর্মকর্তা ৩০তম বিসিএস- এ অংশ নিয়ে ২০১২ সালে রংপুর জেলায় সহকারী কমিশনার পদে যোগদান করেন।

এছাড়া এ উপজেলায় যোগদানের পুর্বে তিনি খুলনা আঞ্চলিক প্রসাশন কার্যালয়ে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি খুলনা জেলার খালিশপুর এলাকায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।

এ প্রসঙ্গে নবাগত নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাত বলেন, ইতিপর্বে আমি বাগেরহাট জেলায় চাকুরী করেছি । তাই উপজেলাকে ভালোবেসে ইউএনও হিসেবে যোগদান করেছি।


এই বিভাগের আরো সংবাদ