বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শরনখোলায় প্রধান শিক্ষকের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Muktir Lorai / ৮৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৩ জুন, ২০২১

সাব্বির হোসেন, শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের নামে দায়েরকৃত যৌন হয়রানির মামলা মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবী করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছেন শিক্ষকরা।

আজ ১৩ই জুন (রবিবার) সকাল সাড়ে ১০টায় শরনখোলা প্রেসক্লাবের সামনের সড়কে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে শরণখোলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শরনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন, শিক্ষক নেতা মোঃ জাকির হোসেন, টি এম মিজানুর রহমান, সুলতান আহম্মেদ গাজী, আসাদুজ্জামান মিলন, মোঃ নান্না মিয়া, ওবায়দুল হক, মাওলানা নুরুল আমিন প্রমুখ।

শিক্ষক নেতৃবৃন্ধ বলেন, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম একজন সৎ চরিত্রবান ভাল মানুষ। তিনি ২২ বছর ধরে সুনামের সাথে শিক্ষকতা করে আসছেন। একটি কুচক্রী মহল তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে জেলহাজতে পাঠিয়েছেন। এছাড়া মামলার বাদী একজন মামলাবাজ প্রকৃতির লোক। শহিদুলকে হয়রানি করার জন্য তিনি এ মিথ্যা যৌন হয়রানির মামলা দায়ের করেছেন। তারা অবিলম্বে ওই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও শিক্ষক শহিদুলের মুক্তির দাবী জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »