বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শেখ হাসিনার নেতৃত্বে মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে…স্থানীয় সরকার মন্ত্রী

Muktir Lorai / ৭৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

মাসুদ পারভেজ রনি, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ শেখ হাসিনার নেতৃত্বে মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। পরাধীনতার শোষণ থেকে মুক্ত হয়ে নিজের পায়ে আমরা মাথা উচু করে দাঁড়ানোর জাতি। ভিক্ষুকের জাতি নয়। এই দেশে নৈরাজ্য সৃষ্টি করার আর কোন সুযোগ নেই এবং কেউ চেষ্টা করলে তাদের আর ছাড় দিবেনা এদেশের জনগণ।

কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং দলের সহযোগী সংগঠনের আয়োজনে ঈদ পূণর্মিলনী ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

বৃহস্পতিবার সকালে লাকসাম পৌর বঙ্গবন্ধু অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইসহাক মিয়ার সভাপতিত্বে
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের জন‍্য ব‍্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন‍্য প্রত‍্যেক ভূমিহীন ও গৃহহীনদের জন‍্য পাকা ঘর উপহার দিচ্ছেন। এদেশে আর কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবেনা।

তিনি আরও বলেন, সন্ত্রাসীকর্মকাণ্ড, চাঁদাবাজি, দলে থেকে প্রতিহিংসা ও দূর্নীতির সাথে সম্পৃক্ত থাকলে আপনি ভালো থাকতে পারবেন না। এসবের সঙ্গে কেউ সম্পৃক্ত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না বলে দলীয় নেতা কর্মীদের সতর্ক করেন মন্ত্রী।

অনুষ্ঠানে মন্ত্রী দলের সকল নেতাকর্মীদের নিজ নিজ দায়িত্ব পালনে সচেতন হওয়ার আহবান জানান।

এছাড়াও অন‍্যান‍্যদের মধ‍্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল‍্যাহ কায়েস, উপজেলা আওয়ামীলীগ নেতা অহিদ উল‍্যাহ মজুমদার, পৌর মেয়র অধ‍্যাপক আবুল খায়ের, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক রাশিদা বেগম, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, নিজাম উদ্দিন শামীম, কাউন্সিলর এডভোকেট মাসুদ হাসান, আবু সায়েদ বাচ্চু, ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন সানি, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল, শাহিদুল ইসলাম শাহিন, আবদুর রশিদ, আলী আহমদ, নজরুল ইসলাম মজুমদার, ইমাম হোসেন, পৌর কাউন্সিলর খলিলুর রহমান, আবদুল আজিজ, শাহজাহান মজুমদার, দেলোয়ার হোসেন, গোলাম রাব্বানী। উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা আওয়ামী লীগ সহ সকল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »