বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শেরিফের প্রেমে মজেছেন মিম!

Muktir Lorai / ৯৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ
ছোট পর্দার ‍পরিচিত মুখ নাদিয়া মিম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেন। সম্প্রতি ‘প্রেম’ ইস্যুতে নতুন করে আলোচনায় এ অভিনেত্রী।

জানা গেছে, বিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন এ অভিনেত্রী। করোনার অবসরেই গভীর হয়েছে তার প্রেম। যার প্রমাণ পাওয়া গেছে মিমের ইনস্টাগ্রাম আইডি থেকে।
দেশীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে প্রেমের বিষয়টি অকপটে স্বীকার করলেও প্রেমিকের নাম স্বীকার করেননি মিম। প্রেমিকের পরিচয় জানতে চাইলে মিম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর।’

খোঁজ নিয়ে আরও জানা গেছে, ৮ মাস ধরে নতুন প্রেমে মজেছেন মিম। তার প্রেমিক ‘আর্বোভাইরাস’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও গিটারিস্ট সূহার্ত শেরিফ। মিমের ইনস্টাগ্রামে তাদের একাধিক ছবিও দেখা গেছে।
এ বিষয়ে আরও জানতে মিমের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। এর আগে, ছয় মাস প্রেম করে ২০১৬ সালের ২৮ এপ্রিল সাফায়াত আলী চয়নকে বিয়ে করেছিলেন এ অভিনেত্রী। নিজের বনিবনা না হওয়ায় ২০১৮ সালের মে মাসে বিচ্ছেদ ঘটে তাদের।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »