• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

শৈলকুপায় জাল টাকা তৈরী সিন্ডিকেটের ৫ সদস্য আটক

news / ৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপার হাটফাজিলপুর গ্রাম থেকে জাল টাকা সহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
এ সময় উনত্রিশ হাজার একশত জাল টাকা নোট উদ্ধার করা হয়।
হাটফাজিলপুর ক্যাম্পের এসআই মাসুদ হাসান জানান, গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে হাটফাজিলপুর বাজারের পাশ হতে জাল টাকা তৈরীর ৫জনকে আটক করতে সক্ষম হই।
আটককৃতরা হলো বরিশাল জেলার মৃত এলেম উদ্দিনের ছেলে আঃ সাত্তার (৪৫), ঝালকাঠি জেলার মৃত ওয়াজেদের ছেলে কিবরিয়া (২৮), আঃ লতিফের ছেলে সুমন ( ৩০), টাঙ্গাইল জেলার মৃত জয়নালের ছেলে সাদ্দাম হোসেন (৩০) এবং ঢাকা যাত্রাবাড়ীর মৃত আফতাবের ছেলে মোঃ রনি (২০)। পরে তাদেরকে শৈলকুপা থানায় চালান দেয়া হয়।
শৈলকুপা থানা ওসি জাহাঙ্গীর আলম ঘটনাটি নিশ্চিত করেন


এই বিভাগের আরো সংবাদ