বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শ্রীপুর পৌর নির্বাচনে বিএনপি’র মেয়রপ্রার্থীর করোনায় মৃত্যু

Muktir Lorai / ৯৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শহিদুল্লাহ শহিদ (৪৪) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১টা ২৫ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানিয়েছে তার পরিবার।

গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. শাখাওয়াৎ হোসেন সবুজ জানান, করোনায় আক্রান্ত হয়ে শহিদুল্লাহ শহিদ প্রথমে ঢাকার উত্তরার হাই কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখান থেকে তাকে সোমবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকালে তিনি মারা যান।
আরও পড়ুন: বিএনপি নেতা কামাল ইবনে ইউসুফ আর নেই

উল্লেখ্য, আগামী ২৮ ডিসেম্বর গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহিদ বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »