বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতির দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ

Muktir Lorai / ৪১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতি কর্তৃক ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নে কর্মসূচির ধারাবাহিকতায় ১৩ এপ্রিল ২০২২, বুধবার ২০২২ সারা বাংলাদেশব্যাপী বিভাগীয় কমিশনারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ করা হয়।

দাবি বাস্তবায়ন উপ-কমিটি ঢাকা বিভাগ মুখপাত্র মোঃ সহিনুর রহমান খান ও সদস্য সচিব মোঃ আনোয়ার উল্লাহর নেতৃত্বে ঢাকা বিভাগ ঢাকা কমিশনার মহোদয়ের সাথে সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১০ম গ্রেডে উন্নীতকরণ, সহকারী শিক্ষক ও প্রধান শিক্ষকদের যথাক্রম ১০ বছর ও ১৬ বছর পূর্তিতে জাতীয় বেতন স্কেল মোতাবেক উচ্চতর গ্রেড প্রদান, সরাসরি নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষকদের প্রাপ্য টাইমস্কেল জটিলতা নিরসন, চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের পদোন্নতি প্রদানসহ ১০ দফার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

উক্ত আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতির নির্বাহী সভাপতি জাহিদুর রহমান বিশ্বাস, মহাসম্পাদক মোঃ আনোয়ার হোসেন ভূইয়া। এসময় উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি নাসিমা বেগম, যুগ্ম সম্পাদক এটিএম মনিরুজ্জামান, একে আজাদ, রেহানা আফরোজ, মাহফুজা খাতুন, সারমিন আক্তার, ওয়াহিদুজ্জামান ভূইয়া, হাসানুর রহমান, মোঃ এনামুল হক, মহিউদ্দিন, মোঃ আলী হোসেন প্রমুখ।

বক্তারা জানান, আগামী ১৭ মে ২০২২ (সম্ভাব্য তারিখ) এর মধ্যে ১০ দফা দাবি মানা না হলে ঢাকায় শিক্ষক সমাবেশের মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »