বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Muktir Lorai / ৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার অরুয়াইল ইউনিয়ন আন্ত:প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৪মে) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রি কলেজ মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতা চলে। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

ক্রীড়া প্রতিযোগিতায় অরুয়াইল ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় মোট ২৬টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।

অরুয়াইল ক্লাষ্টার প্রাথমিক শিক্ষক কল্যাণ পরিষদের সভাপতি মো. আনোয়ার হোসেনের (প্রধান শিক্ষক) সভাপতিত্বে এসময় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অরুয়াইল ক্লাষ্টার প্রাথমিক শিক্ষক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. আসিফ ইকবাল খোকন (সহকারী শিক্ষক), অরুয়াইল ইউনিয়ন আন্ত:প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতার সদস্য সচিব উত্তম ঘোষ (প্রধান শিক্ষক), প্রধান শিক্ষক তাজুল ইসলাম, আব্বাস আলী, মো. অহিদ মিয়া, পঙ্কজ ঘোষসহ সকল শিক্ষকবৃন্দরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »