• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

সরাইলে এক যুবকের মরদেহ উদ্ধার

news / ৫২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইলে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
বুধবার সকালে সরাইল উপজেলার অরুয়াইল -চাতলপাড় সড়কের শোলা কান্দি ব্রীজের নিচ থেকে সুমন মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সুমন মিয়া উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামা উড়া গ্রামের নাসির মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে তারা শোলা কান্দি ব্রীজের নিচে একটি মরদেহ পরে থাকতে দেখেন। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। সুমন মিয়া মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে। সে নেশার টাকার জন্য প্রায়ই বাবা মা’কে মারধর করতো। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বরাবর প্রতিকার চেয়ে আবেদনও করেন নিহতের বাবা।

এইবিষয়ে জানতে চাইলে সরাইল থানা পুলিশের উপ পরিদর্শক মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে জুতা তৈরীর আঠার একটি কৌটা পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলাসদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।


এই বিভাগের আরো সংবাদ