বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

Muktir Lorai / ৮৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৩ মে, ২০২১

সরাইল প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাবে সরাইলে কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য মানবিক খাদ্য সহায়তার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী।

সোমবার সকালে জেলা প্রশাসকের আয়োজনে সরাইল উপজেলা পরিষদ ও প্রশাসনের সহযোগিতায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সামজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ৯টি ইউনিয়নের ১ হাজার দরিদ্র নারী ও পুরুষের হাতে তুলে দেয়া হয়েছে খাদ্য সামগ্রি।

প্রতিটি বস্তায় ছিল ১০ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি পেয়াজ, আধা কেজি চিনি, আধা কেজি ডাল ও ১ কেজি সেমাই।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল ইসলাম মৃদুলের সঞ্চালনায় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ৩১২ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. সাইফুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজ আলী ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান প্রমূখ।

বক্তারা এসময় বলেন, এ গুলো ত্রাণ নয়। করোনাকালে কর্মহীন মানুষদের জন্য পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর উপহার। প্রধানমন্ত্রী সবসময় আপনাদের পাশে ছিলেন আছেন এবং থাকবেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »