• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার উল্লাপাড়ায় এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মাথাভাঙ্গা নদীতে নিখোঁজ রানার মরদেহ উদ্ধার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতি

Muktir Lorai / ৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

দীপক কুমার দেব নাথ, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে ।
শনিবার গভীর রাতে নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামের মনিরবাড়ি এলাকায় জাকির মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটেছে।
এ সময় ডাকাত দল বাড়ির লোকজনকে হাত পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়। ডাকাত দলের হুমকিতে বিষয়টি নিয়ে সামনে যাওয়ার সাহস করছেন না গৃহকর্তী।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানায়, প্রবাসী জাকির মিয়ার বাড়িতে তার স্ত্রী ও দুই ছেলে থাকেন। গত শনিবার রাতে টিভিতে খেলা দেখে রাত ২টার পর ঘুমিয়ে পড়ে ওই পরিবারের সদস্যরা। রাত ৩টার দিকে বাড়ির প্রধান ফটকের তালা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে ৭-৮ জনের ডাকাতদল। ঘরের পেছনের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। ডাকাতরা প্রথমেই দেশীয় অস্ত্র দেখিয়ে পরিবারের সদস্যদের জিম্মি করে ফেলে। পরে তাদের হাত পা বেঁধে বেধেঁ ফেলে ডাকাত দলের সদস্যরা। আলমিরার তালা ভেঙ্গে নগদ টাকা, ৪ ভরিরও অধিক স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায় ডাকাতদল।

ডাকাতি শেষে যাওয়ার সময় পরিবারের সদস্যদের বিষয়টি কাউকে জানালে বা আইনের আশ্রয় নিলে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। ডাকাতদলের হুমকিতে আতংকে সময় পার করছেন প্রবাসীর স্ত্রী।

সরাইল থানার দ্বিতীয় কর্মকর্তা এস আই মো. জাকির হোসেন খন্দকার বলেন, এ ঘটনাটি আমাদেরকে কেউ জানায়নি। কোন অভিযোগও পাইনি। তারপরও বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করব। খুঁজ খবর নিয়ে দেখছি।


এই বিভাগের আরো সংবাদ