• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

সলঙ্গায় লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদলতে অর্থদন্ড

news / ২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৩ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃঃ
লকডাউনে সিরাজগঞ্জের সলঙ্গায় গণ পরিবহন, শপিংমলসহ দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউন কার্যকরে মাঠে রয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনী, বিজিবি-পুলিশের টহল চলছে। যারা অপ্রয়োজনে ও মাস্কবিহীন ঘর থেকে বের হচ্ছে তাদেরকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হচ্ছে। আজ দুপুরে মাস্ক ব্যবহার না করায় তিন জনকে ভ্রাম্যমান আদালতে ৪শ টাকা জরিমানা করেছেন নির্বাহী মাজিস্ট্রেট ও উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাহিদ হাসান খাঁন।

শনিবার সকাল থেকেই সিরাজগঞ্জের সলঙ্গার বিভিন্ন স্থানে টহল দিতে দেখা গেছে তাদের। হাটিকুমরুল গোলচত্বরসহ বিভিন্ন জায়গায় চেকপোস্টে তল্লাশি চালানো হচ্ছে।

জরুরি প্রয়োজন ছাড়া অযৌক্তিক কারণে বের হলেই চলছে জিজ্ঞাসাবাদ। মাস্কব্যাবহারে সচেতনতা করতে মাস্ক বিতারন করছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


এই বিভাগের আরো সংবাদ