• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

সাংবাদিক মমতাজ উদ্দিন এর দাপন সম্পন্ন

news / ১০১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৭ জুন, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া উপজেলার বিশিষ্ঠ সাংবাদিক মমতাজ উদ্দিনের দাপন পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়েছে। রোববার ২৭ জুন সকালে বরুড়া উপজেলার শিলমুড়ী উত্তর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের প্রবীণ সাংবাদিক মমতাজ উদ্দিন নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের জানাযার নামাজ বিকেল ৫.৩০ মিনিটে সুলতানপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের জানাযার নামাজে আত্মীয়, এলাকাবাসী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক, সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মরহুমের ছোট ভাই ও দৈনিক বর্তমান পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক হালিম মাহমুদ বলেন, সাংবাদিক মমতাজ উদ্দিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা ক্রাইম রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় প্রেসক্লাবের সদস্য ছিলেন। তিনি একাধারে দীর্ঘ ৩০ বছর বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কাজ করেন। সর্বশেষ ২০২০ সালের প্রথমদিকে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় স্বাস্থ্যগত কারণে গ্রামের বাড়ীতে চলে আসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর তিনি দুই ছেলে দুই মেয়ে, স্ত্রী সহ বহু গুণগ্রাহী রেখে যান।

বরুড়া উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি সলিল রঞ্জন বিশ্বাস, সাবেক সভাপতি প্রভাষক মাসুদ মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক, সহ সভাপতি বিল্লাল হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন খোকন, নির্বাহী সদস্য সাংবাদিক রোটাঃ ওমর ফারুক, সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ