শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সাংবাদিক হৃদয়ের কথা ও আলাউদ্দিনের কণ্ঠে শিঘ্রই আসছে ‘ঘুম আসেনা’

Muktir Lorai / ১৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২ জানুয়ারি, ২০২১

স্টার্ফ রিপোর্টারঃ
পুরাতন বছরকে (২০২০) বিদায় জানিয়ে নতুন বছরকে (২০২১) স্বাগত জানাতে এখন প্রস্তুত গোটা দেশ। বসে নেই দেশের সংগীত ভুবনের সংগীতশিল্পীরাও।ইংরেজি নববর্ষ-২০২১ উদযাপনে শ্রোতাদের মনে বাড়তি আনন্দ যোগ করতে নববর্ষ উপলক্ষে এই প্রথম নিজের সুরে নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে আসছে তরুণ প্রজন্মের জনপ্রিয় শিল্পী এইচ এম আলাউদ্দিন।তিনি নিয়মিত টেলিভিশন এবং স্টেজ মাতানোর পাশাপাশি গান লিখা ও সুর করা শুরু করেছেন তরুণ এই শিল্পী। সম্প্রতি সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটিতে সুর তুলে নিজেই কন্ঠ দিছেন এইচ এম আলাউদ্দিন ।তাদের দুজনেই কুমিল্লার কৃতিসন্তান। জানা গেছে গানটি একটি ভিন্নধর্মী ফোক গান। গানটির মিউজিক আয়োজন করছেন উজায়েদ আহম্মেদ প্রতিক। এবং গানটির মিক্স মাস্টার করছেন এন এস শিহান এবং গানটি মিউজিক ভিডিওসহ প্রকাশিক হবে প্রো-মাল্টিডিয়া ইউটিউব চ্যানেলে নতুন বছরের প্রথম সাপ্তাহে।

প্রসঙ্গত, এইচ এম আলাউদ্দিন এর গানের ক্যারিয়ারের শুরুতে বাংলাদেশ সিরিজের অনেকটি গানই দর্শক প্রিয়তা পায়। তবে এই তরুণ শিল্পী দেশ বিদেশের সকল বয়সের দর্শকের হৃদয়ে জায়গা করে নেয় তার’কাষ্ট খরি বিনে’ ও ‘তুমি ছাড়া অন্য তুমি নাই’ গানটির মাধ্যমে।আমার প্রিয় ভাই সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের কথায়’ঘুম আসেনা’শিরোনাম গানটি এই প্রথম সুর তুলে আমি নিজেই কণ্ঠ দিয়েছি। আশা করি সকল শ্রোতাদের মনে স্থান পাবে।

সাংবাদিক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ বলেন, আমার ৪র্থ লেখা গানের ‘ঘুম আসেনা’শিরোনাম গানটিতে খুব চমৎকার ভাবে সুর তুলে কণ্ঠ দিয়েছেন প্রিয় ভাই এইচ এম আলাউদ্দিন। এই গানটি একটি ফোক গান। আশা করি এ গানটি শ্রোতাদের মনে স্থান করে নিবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »