• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান আর নেই

Muktir Lorai / ৬৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান আর নেই। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার শাহ আলী ফরহাদের পিতা, মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফরহাদ রহমান (৭৫) ওরফে মাক্কি মিয়া আর নেই।

তিনি মঙ্গলবার বিকাল ৪টা ৪০ মিনিটে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী ৩ ছেলে ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ছিলেন সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির ১ নম্বর সদস্য।

পারিবারিক সূত্র জানায়, ফরহাদ রহমান প্রথমে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ্য হয়ে ওঠেছিলেন। পরে লিভার জনিত সমস্যা ক্যান্সার ও যক্ষা রোগে ভুগছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রয়াত এই ব্যক্তির জানাযার স্থান ও সময় জানা যায়নি।


এই বিভাগের আরো সংবাদ