বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা সুস্থতার খুঁজ নিতে গেলেন সরাইল প্রেসক্লাবের প্রতিনিধি দল

Muktir Lorai / ১১৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ জুন, ২০২১
smart

সরাইল প্রতিনিধি: সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা সুস্থতার খুঁজ নিতে গেলেন সরাইল প্রেসক্লাবের প্রতিনিধি দলসাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা সুস্থতার খুঁজ নিতে গেলেন সরাইল প্রেসক্লাবের প্রতিনিধি দলব্রাহ্মণবাড়িয়া -২ সরাইল আশুগঞ্জ নির্বাচনী এলাকার সাবেক সাংসদ সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য অসুস্থ এডঃ জিয়াউল হক মৃধা কে দেখতে গেলেন সরাইল প্রেসক্লাবের প্রতিনিধি দল।
আজ দুপুর ১ টায় কালীকচ্ছ এলাকায় সাংসদের নিজ বাসভবনে দেখা করেন সরাইল প্রেসক্লাবের সভাপতি জনাব আইয়ুব খান, সাধারণ সম্পাদক জনাব মাহবুব খান বাবুল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদ, সাংবাদিক দীপক দেবনাথ ও বিশেষ প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু।

এ সময় সবাই সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধার শারীরিক খোঁজখবর নেন।তিনি আগের চেয়ে এখন অনেক ভালো আছে।তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন আল্লাহ যেন ওনাকে দ্রুত সুস্থ করে দেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »