• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্য প্রণোদিত স্ট্যাটাস দেয়ার প্রতিবাদ ও নিন্দা

news / ১০১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ জুন, ২০২১

ডেস্ক রিপোর্ট: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ও ডিজিটাল প্লাটফ্রমে সম্প্রচারিত আইবিএন টেলিভিশন এর পরিচালক, প্রবাসী রেমিটেন্স যোদ্ধা, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজসেবক শাহ আলম খান এর বিরুদ্ধে সম্প্রতি দুইটি পত্রিকা প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন তিনি।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকার মাহফুজ বাবু আমার কাছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক মেসেন্জারে বেশ কিছুদিন যাবত সাহায্য চায়। আমি সাহায্য দিতে অপরাগতা প্রকাশ করলে আমাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় করার জন্য তার ব্যক্তিগত ফেইসবুক আইডি থেকে আমার নামে মিথ্যা বিভ্রান্ত উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন স্ট্যাটাস দিয়ে আমার মান ক্ষুন্ন করার চেষ্টা করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ও আমার প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করতে না পেরে বিভিন্ন সংবাদ পত্র ও অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে আমার প্রতিষ্ঠানের ও আমার নাম দিয়ে মিথ্যা বিভ্রান্ত তথ্য দিয়ে কোনো এক সাংবাদিক এর মাধ্যমে পত্রিকায় মিথ্যা তথ্যের ভিত্তিতে নিউজ প্রকাশ করে। যাতে করে আমি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হই এবং আমি ও আমার প্রতিষ্ঠানটির ভাবমুত্তি নষ্ট হয়।

এমতাবস্থায় মাহফুজ বাবুর নামে আমি সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করলে সে আত্মগোপন করে। আমি এহেন মিথ্যা উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রকাশের জন্য আইননানুগ ব্যবস্থা গ্রহন করবো এবং উল্ল্যেখিত দুই টি পত্রিকা কোন তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশ করেছে সেটি তথ্য মন্ত্রনালয়ের মাধ্যমে সংবাদের সত্যতা যাচাই করবো।
(বিজ্ঞাপন)


এই বিভাগের আরো সংবাদ