• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জের সায়দাবাদে ট্রাকচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

news / ৬১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রাক চাপায় আমিমুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ জুন) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমিনুল ইসলাম সিরাজগঞ্জ সদর থানার সাটিকাবাড়ী গ্রামের মৃত আবু সাইদ মন্ডলের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার এএসআই কামরুল ইসলাম জানান, মৃত চাচাকে দেখতে বৃহস্পতিবার (২৪ জুন) বাড়িতে আসেন আমিনুল। আজ (শুক্রবার) সকালে মোটরসাইকেল যোগে তার কর্মস্থল গাজীপুর যাওয়ার পথে সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় পৌঁছালে একটি গর্তে পড়ে মোটরসাইকেল উল্টে যায়। এতে আমিনুল মহাসড়কের উপর পড়ে গেলে ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ